‘সিনেমাকে ছোট করে সস্তা প্রচারণার কৌশল আমাদের নেই’ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

‘সিনেমাকে ছোট করে সস্তা প্রচারণার কৌশল আমাদের নেই’ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


‘সিনেমাকে ছোট করে সস্তা প্রচারণার কৌশল আমাদের নেই’

প্রকাশ: ১২ জুন, ২০২২ ১১:৪৬ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : এরই মধ্যে অবগত হয়েছেন যে, আগামী ১৭ জুন আমাদের ‘তালাশ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। গতকাল শনিবার আমরা ‘মেকিং অব তালাশ’-এর ভিডিও তৈরি করছিলাম। তবে ভিডিওটি রেডি করার আগেই হঠাৎ করেই তৃতীয় পক্ষের মাধ্যমে দুর্ঘটনাবশত ‘মেকিং অব তালাশ’-এর একটি অসম্পূর্ণ সিন অন্তর্জালে ভাইরাল হয়ে যায়।

আমার সিনেমার ভেতরে এমন একটা সিন আছে। গল্পটাও এমন। এটাই ক্লিয়ার করব। তবে তা রেডি করার আগেই অসম্পূর্ণ ভিডিওটি ভাইরাল হয়ে যায়। বিষয়টি অনেকেই ভুল বুঝতেছেন। আর যারা যোজন মাহমুদকে উপস্থাপক বা সাংবাদিক বলছেন তিনি ‘তালাশ’ সিনেমারই শিল্পী। যোজন উপস্থাপক বা সাংবাদিক নন। তার সঙ্গেই এমন একটি সিন আছে।

তাছাড়া ভিডিওতে লক্ষ করে দেখবেন, সহশিল্পী যোজন মাহমুদ আমাকে সুমন বলে সম্বোধন করছেন। সিনেমায় আমার চরিত্রের নাম সুমন। তবে পরিষ্কারভাবে বলতে চাই যে, এটি প্রচারণার জন্য তৈরি করা হয়নি। সিনেমাকে ছোট করে এ ধরনের সস্তা প্রচারণার কৌশল আমাদের কারো-ই নেই।
যেখানে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঢাকার বাইরে হল ভিজিট করার জন্য হেলিকপ্টার নিয়ে যাওয়ার পরিকল্পনা রাখা হয়েছে সেখানে এ ধরনের সস্তা ভিডিও বানিয়ে কাঠগড়ায় দাঁড়াতে চাই না। আশা করি, কেউ ভুল বুঝবেন না। সবাই ‘তালাশ’ ছবিকে আপনাদের ভালোবাসায় রাখবেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ