মহানবী (সা.) কে কটুক্তির প্রতিবাদে বরিশালে সর্বস্থরের ওলামায়ে কেরাম ও তাওহীদি জনতার বিক্ষোভ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

মহানবী (সা.) কে কটুক্তির প্রতিবাদে বরিশালে সর্বস্থরের ওলামায়ে কেরাম ও তাওহীদি জনতার বিক্ষোভ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


মহানবী (সা.) কে কটুক্তির প্রতিবাদে বরিশালে সর্বস্থরের ওলামায়ে কেরাম ও তাওহীদি জনতার বিক্ষোভ

প্রকাশ: ১৩ জুন, ২০২২ ১১:০৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা সিদ্দিকা (রা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বরিশালের সর্বস্থরের ওলামায়ে কেরাম ও তাওহীদি জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মূখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা দাহ করা ছাড়াও ভারতীয় হাই কমিশনারকে ডেকে নিন্দা জানানো, সংসদে নিন্দা প্রস্তাব পাশ, নুপুর শর্মার প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং মহানবীকে (সা.) নিয়ে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবী জানানো হয়।

পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী সোমবার (১৩ জুন) বিকেলে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক বিশাল বিক্ষোভ সমাবেশ করে বরিশালের সর্বস্থরের ওলামায়ে কেরাম ও তাওহীদি জনতা।

সংগঠনের সভাপতি মাওলানা ওবায়দুর রহমান মাহবুবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা আব্দুল মান্নান ও সাধারন সম্পাদক মাওলানা শামছুল আলম, চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদের খতিব মাওলানা মীর্জা নুরুর রহমান বেগ এবং বটতলা জামে মসজিদের খতিব মুফতি শাব্বির আহমাদ সহ অন্যান্যরা।

সমাবেশ চলাকালে বিক্ষুব্ধ মুসুল্লীরা ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মূখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা দাহ করেন।

এ সময় বক্তারা বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনারকে ডেকে নিন্দা জানানো, সংসদে নিন্দা প্রস্তাব পাশ, নুপুর শর্মার প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং মহানবীকে (সা.) নিয়ে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দেয়ার দাবী জানান।

সমাবেশ শেষে তাদের একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এদিকে ভারত বিরোধী বিক্ষোভ সমাবেশ ও মিছিলকে কেন্দ্র করে নগরীর সদর রোড সহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ