তিশা-ফারহানের শুটিং সেটে হামলা - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

তিশা-ফারহানের শুটিং সেটে হামলা - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


তিশা-ফারহানের শুটিং সেটে হামলা

প্রকাশ: ১৪ জুন, ২০২২ ১০:৩৪ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে নাট্যাঙ্গনের কলাকুশলীরা ব্যস্ত সময় পার করছেন। শুরু হয়েছে নতুন নতুন নাটকের নির্মাণ কাজ। গল্পের প্রয়োজনে শুটিং ইউনিটসহ নাট্যাঙ্গনের কলাকুশলীরা দেশের ভিন্ন ভিন্ন প্রান্তে শুটিং করতে যাচ্ছেন।

নাটকের শুটিংয়ের জন্য অভিনেতা মুশফিক ফারহান ও অভিনেত্রী তানজিন তিশাসহ পুরো ইউনিট টাঙ্গাইলে গিয়েছিলেন। আর এখানেই বাধে বিপত্তি। এক দল বখাটের হামলায় আহত হন নাটকের নির্বাহী প্রযোজক সৌরভ ইশতিয়াকসহ আরও ৫ থেকে ৬ জন।

নাটকের নির্বাহী প্রযোজক সৌরভ ইশতিয়াক বলেন, আমাদের নাটকের শুটিং গত ১১ জুন থেকে ১৩ জুন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল, একাডেমিক ভবন, ক্যাফেটেরিয়া, মুক্তমঞ্চসহ বিভিন্ন পয়েন্টে শুটিং হয়। তবে শুটিংয়ের শেষ মুহূর্তে বহিরাগত কিছু বখাটেদের সঙ্গে বাগ-বিতণ্ডার জেরে মারধরের শিকার হই।

সৌরভ আরও জানান, আমরা আসলে বুঝে উঠতে পারিনি ঘটনা কী ঘটল। আমি আইনি পদক্ষেপ নিব। যাতে করে ভবিষ্যতে আর কেউ এই ধরনের বিব্রতকর পরিস্থিতিতে না পড়ে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ