‌‘যেখানে সিনেমা হওয়ার কথা সেখানে জীবনমুখী সার্কাস চলছে’ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

‌‘যেখানে সিনেমা হওয়ার কথা সেখানে জীবনমুখী সার্কাস চলছে’ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


‌‘যেখানে সিনেমা হওয়ার কথা সেখানে জীবনমুখী সার্কাস চলছে’

প্রকাশ: ১৪ জুন, ২০২২ ১১:০৯ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : ২০০৬ সাল, তখনকার এফডিসি কেন্দ্রিক মেইনস্ট্রিম সিনেমার অফার ছিলো প্রচুর। একটার পর একটা মিটিং করেছি আর সরে এসেছি, রুচি হয়নি। এখন মনে হয় সিদ্ধান্তটা দারুণ ছিলো। এসব সিনেমা আমার ক্যারিয়ারকে কতদূর নিতে পারতো! বা যে ইমেজ তৈরি হতো তা আমি চাইও না।

আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি বলতেও কিছু কি আছে আদৌ? যেখানে সিনেমা হওয়ার কথা সেখানে জীবনমুখী সার্কাস চলছে।

তবে বিকল্পধারা যা বর্তমানে মেইনস্ট্রিম হয়ে ওঠছে সেটা নিয়ে আমি আশাবাদী। যদিও সেখান থেকে বিভিন্ন কোটা পেরিয়ে আমার ভাগে খুব অল্পই জোটে। এ অবস্থায় সিনেমার একজন আর্টিস্ট হিসেবে হতাশা ছাড়া আর কোনো প্রাপ্তি আমার নেই।
একজন শিল্পী পৃথিবীজোড়া কাজ করার স্বপ্ন দেখে। আর আমরা বাস্তবের সার্কাসে আটকে আছি।
চলিতেসে #সার্কাস #এফডিসি #বাংলাসিনেমা

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ