আসছে ‌অজয় দেবগণের ‘সিংঘাম থ্রি’ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

আসছে ‌অজয় দেবগণের ‘সিংঘাম থ্রি’ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


আসছে ‌অজয় দেবগণের ‘সিংঘাম থ্রি’

প্রকাশ: ১৮ জুন, ২০২২ ১১:১৬ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি হলো ‘সিংঘাম’। প্রথম সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১১ সালে এবং সিক্যুয়েল মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। রোহিত শেঠি এবার ঘোষণা দিয়েছেন, দোর্দণ্ড প্রতাপশালী পুলিশ কর্মকর্তা ‘সিংঘাম’ ফিরতে চলেছে বড় পর্দায়। আগামী বছরের এপ্রিল থেকে ছবির কাজ শুরু হবে।

রোহিতের পরিচালনায় রণবীর কাপুরের ‘সিম্বা’ ও অজয় দেবগণের ‘সূর্যবংশী’তে অতিথি পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছিলেন অজয়। এবার অজয়কেই কেন্দ্রীয় চরিত্রে রেখে কাজ শুরু করতে চান রোহিত। অ্যাকশন ঘরাণার এই নির্মাতা বলেছেন, ‘আমি সিংঘামের পরবর্তী অধ্যায়ের ওপর মনোযোগ দিচ্ছি। ‘সিংঘাম ২’ মুক্তির পর অনেক সময় পেরিয়েছে, ক্যানভাস আরও বড় হয়েছে। অজয়ের সঙ্গে বড় ক্যানভাসের ছবি বানাতে চাই।

বর্তমানে রিয়েলিটি শো ‘খতরো কে খিলাড়ি’র শুটিং নিয়ে ব্যস্ত রোহিত। পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নির্মাণ করছেন তিনি। ওয়েব সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। রোহিতের পরবর্তী সিনেমা ‘সার্কাস’ মুক্তি পাবে আগামী ডিসেম্বরে।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ