ডেলাওয়ার অঙ্গরাজ্যে সাইকেল উল্টে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট! - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

ডেলাওয়ার অঙ্গরাজ্যে সাইকেল উল্টে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট! - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


ডেলাওয়ার অঙ্গরাজ্যে সাইকেল উল্টে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট!

প্রকাশ: ১৯ জুন, ২০২২ ১২:০৫ : অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের ডেলাওয়ার অঙ্গরাজ্যে নিজের সৈকত সংলগ্ন বাড়ির কাছে সকালবেলা সাইকেল নিয়ে বের হন প্রেসিডেন্ট জো বাইডেন। সঙ্গে ছিলেন ফার্স্ট লেডি জিল বাইডেনও। সাইকেল চালানোর সময় হঠাৎই ঘটে বিপত্তি।

সাইকেল চালাতে গিয়ে পড়ে যান প্রেসিডেন্ট জো বাইডেন। যদিও কোনও চোট বা আঘাত লাগেনি তার। পড়ার সঙ্গে সঙ্গে নিজেই উঠে পড়েন তিনি এবং সবাইকে আস্বস্ত করে ৭৯ বছর বয়সী বাইডেন বলেন, ‘আমি ভালো আছি।

বাইডেনের সেই সাইকেল থেকে পড়ে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। হাজার হাজার লাইকও পড়ে তাতে। অনেকে আবার এটাও বলছেন, এ কেমন আচারণ! কেউ পড়ে গেলে বুঝি লাইক দিতে হয়! কেউ আবার মন্তব্য করেন, এটি পুতিনের কারসাজি!

সূত্র : জাগো নিউজ

সকল নিউজ