উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, বুধবার, ১৭ আগস্ট ২০২২

উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন - বরিশালের খবর-Barishaler Khobor

জ্বালানি তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলার ১৭ বছর পুরনো এবং জরাজীর্ণ আবাসন সমস্যা সমাধানে শেবাচিম শিক্ষার্থীদের বিক্ষোভ দেশ একটু ভালো অবস্থানের দিকে গেলে চক্রান্ত শুরু হয় : প্রধানমন্ত্রী নৌ পথে অতিরিক্ত ভাড়ায় ক্ষুব্ধ যাত্রীরা : বেশী ভাড়া আদায়ের অভিযোগ বরগুনায় পুলিশের এতটা বাড়াবাড়ি ঠিক হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী পৌরসভার মাটির সড়ক পাকা করনে ধান গাছ লাগিয়ে প্রতিবাদ সেই ক্রেন দিয়েই সরানো হলো গার্ডার, গাড়ি থেকে বেরোল ৫ লাশ নতুন প্রজন্মের হাত ধরেই স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা পাবে : সাদিক আবদুল্লাহ চকবাজারে আগুনে ৬ জনের মৃত্যু: ফায়ার সার্ভিস


উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন

প্রকাশ: ২৯ জুন, ২০২২ ৭:৫৯ : অপরাহ্ণ

উজিরপুর প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুর উপজেলার শোলক গ্ৰামে পুকুরে বিষ প্রয়োগ করে ২ লক্ষাধিক টাকার মৎস্য নিধন করেছে অজ্ঞাতরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

সুত্রে জানা যায় উপজেলার পশ্চিম শোলক গ্ৰামের আঃ হক সরদার ও আবুল সরদার মিলে ৩ বছর পূর্বে পশ্চিম শোলক মৌজায় ৫৫ শতাংশ জমি ক্রয় করে থাকে। উক্ত পুকুরটিতে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে ভোগদখল করে আসছিল।

২৮ জুন রাতে অজ্ঞাতরা ওই পুকুরে বিষ প্রয়োগ করে মৎস্য নিধন করে। এ ব্যাপারে আবুল সরদারের ছেলে সুমন সরদার জানান অজ্ঞাতরা শত্রুতা করে আমাদের পুকুরে বিষ প্রয়োগ করে রুই,কাতলসহ বিভিন্ন প্রজাতির ২লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলেছে।

ভুক্তভোগী পরিবার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের বিচারের দাবিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন। ২৯জুন বুধবার সকালে উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সকল নিউজ