বরিশালে কোচিং সেন্টার ম্যানেজারকে ৫ দিনের কারাদন্ড - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

বরিশালে কোচিং সেন্টার ম্যানেজারকে ৫ দিনের কারাদন্ড - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


বরিশালে কোচিং সেন্টার ম্যানেজারকে ৫ দিনের কারাদন্ড

প্রকাশ: ১৮ মার্চ, ২০২০ ৩:২৩ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বরিশালে সরকারী নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় এক কোচিং সেন্টারের ম্যানেজার কাম শিক্ষককে ৫দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৮মার্চ) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় ভ্রাম্যমান আদালত রাইট একাডেমীতে শিক্ষার্থীদের কোচিংরত অবস্থায় দেখতে পান।

শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে কথা বলে ভ্রাম্যমান আদালত জানতে পারেন, অভিভাবকদের ফোন করে শিক্ষার্থীদের কোচিংয়ের জন্য বাসা থেকে ডেকে আনা হয়েছে। বিষয়টি নিশ্চিত হবার পর ওই কোচিং সেন্টারের ম্যানেজার কাম শিক্ষক সুমন রায়কে গ্রেফতার করে ৫দিনের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত।

করোনা সংক্রামন এড়াতে জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান।

সরকারী নির্দেশের পরও বরিশালের বিভিন্ন স্থানে গোপনে কোচিং সেন্টারের কার্যক্রম চালানোর অভিযোগ রয়েছে।

সকল নিউজ