সোনম কাপুরের ছবি ভাইরাল, বললেন অন্তঃসত্ত্বা সাহসী এবং সুন্দর - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

সোনম কাপুরের ছবি ভাইরাল, বললেন অন্তঃসত্ত্বা সাহসী এবং সুন্দর - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ সঙ্কটে পড়লে আ. লীগ সরকার মানুষের পাশে থাকবে: প্রধানমন্ত্রী বরিশালে ফ্যামিলি কার্ড বিতরন উজিরপুরে পুকুরে বিষ প্রয়োগ করে ২লক্ষাধিক টাকার মৎস্য নিধন দেশের ১১ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস: আবহাওয়া অফিস মাস্ক পরা বাধ্যতামূলক হচ্ছে, না পরলে শাস্তি চলেছ নিষেধাজ্ঞা : তারপরও পোর্টরোড মোকামে ট্রাকে ট্রাকে আসছে ইলিশ মসজিদে শিশু-বয়স্কদের যাওয়া নিষেধ: ধর্ম মন্ত্রণালয় বরিশাল ক্যাডেট কলেজে নব নির্মিত ক্যাডেট হাউসের উদ্বোধন করলেন সেনা প্রধান ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের প্রতি কিলোমিটারে টোল ১০ টাকা: সেতু মন্ত্রণালয় দেশে ৪ বিভাগে ভারী বর্ষণের আভাস : আবহাওয়া অধিদ্প্তর


সোনম কাপুরের ছবি ভাইরাল, বললেন অন্তঃসত্ত্বা সাহসী এবং সুন্দর

প্রকাশ: ১০ জুন, ২০২২ ১২:০১ : পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনম কাপুরের জন্মদিন বৃহস্পতিবার (৯ জুন)। এবারের জন্মদিনটা একটু বেশি স্পেশাল অনিল কাপুরের কন্যার জন্য।

কারণ মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী।
জন্মদিনে সোনম তার বেবি বাম্পের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সাদা রঙের পোশাকে সোনমের সাহসী ছবি নজর কেড়েছে নেটিজেনদের।

ছবির ক্যাপশনে সোনম কাপুর লিখেছেন, ‘মাতৃত্বের শেষ সময়ে আমার জন্মদিন। আমি যেমনটা অনুভব করি, তেমন পোশাক পছন্দ করি- অন্তঃসত্ত্বা, শক্তিশালী, সাহসী এবং সুন্দর। ’

সবকিছু ঠিক থাকলে কয়েক মাস পরেই সন্তানের মুখ দেখবেন সোনম। কিছুদিন আগে তার স্বামী আনন্দ আহুজা বেবিমুনের জন্য তাকে ইতালিতে নিয়ে গিয়েছিলেন। যার কিছু স্থিরচিত্রও শেয়ার করেছিলেন এই অভিনেত্রী।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। এরপর একাধিকবার তার মা হতে যাওয়ার গুঞ্জন চাউর হয়। অবশেষে সোনম-আনন্দের সংসার আলো করে আসতে যাচ্ছে এই দম্পতির প্রথম সন্তান।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সকল নিউজ